এক নজরে নভেম্বর মাসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির সকল আপডেটসমূহ

◾ ২০২১-২২ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষ(নিয়মিত) কোর্সে ভর্তির মেধা তালিকা নভেম্বরের ১ম সপ্তাহে প্রকাশ হবে। প্রাইভেট কোর্সের সার্কুলার আসবে ডিসেম্বর মাসে।
◾ ডিগ্রি(২০২০-২১ শিক্ষাবর্ষ) ১ম বর্ষ(নিয়মিত) ও (প্রাইভেট) ভর্তিকৃত শিক্ষার্থীদের ২য় ধাপে পরীক্ষার ফরম পূরণ চলছে। শেষ সময়সীমা ০৮ নভেম্বর পর্যন্ত। চলতি মাসে রুটিন প্রকাশ হতে পারে। ফাইনাল পরীক্ষা হবে ডিসেম্বরে।
◾ ডিগ্রি(২০১৯-২০ শিক্ষাবর্ষ) ২য় বর্ষের বিভিন্ন কলেজে ইনকোর্স ও মূল্যায়ন পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষার ফরম পূরণের আপডেট আসতে পারে চলতি বছরের শেষ দিকে।
◾ ডিগ্রি(২০১৮-১৯ শিক্ষাবর্ষ) ৩য় বর্ষের একাডেমিক কার্যক্রম শুরু হয়েছে এবং কলেজসমূহ সেশন ফি আদায় করছে। পরীক্ষা সংক্রান্ত আপডেট আগামী বছর।
◾ ডিগ্রি(২০১৭-১৮ শিক্ষাবর্ষ) ৩য় বর্ষ নিয়মিত, অনিয়মিত এবং প্রাইভেট শিক্ষার্থীদের লিখিত পরীক্ষা ৩১ অক্টোবর শেষ হচ্ছে। বিজ্ঞান বিভাগের ব্যবহারিক পরীক্ষা আগামী ০৬/১১/২০২২ তারিখ থেকে ২০/১১/২০২২ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে।
◾ ডিগ্রি(২০১৬-১৭) শিক্ষাবর্ষের প্রিলিমিনারী টু মাস্টার্স নিয়মিত ও (প্রাইভেট) ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন কার্ড চলতি নভেম্বর মাসে ইস্যু হবে। পরীক্ষার ফরম পূরণ হবে প্রিলিমিনারী টু মাস্টার্স(২০১৮-১৯) সেশনের রেজাল্ট প্রকাশের পর।
◾ ২০২২-২৩ অর্থবছরের ডিগ্রি(পাস) ও সমমান পর্যায়ে উপবৃত্তির আবেদন সংক্রান্ত আপডেট আসতে পারে চলতি বছরের শেষ দিকে।

পরবর্তী পরীক্ষার রকেট স্পেশাল সাজেশন পেতে হোয়াটস্যাপ করুন: 01979786079

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*