ডিগ্রী এবং অনার্স প্রথম বর্ষ এবং ২০২২ সকল বিষয়ের রকেট স্পেশাল সাজেশন পেতে Whatsapp করুন: +8801979786079  

ডিগ্রী এবং অনার্স পয় বর্ষ ২০২২ সকল বিষয়ের রকেট স্পেশাল সাজেশন ফাইনাল সাজেশন প্রস্তুত রয়েছে মূল্য মাত্র ২৫০টাকা প্রতি বিষয় এবং ৭ বিষয়ের নিলে ১৫০০টাকা। সাজেশন পেতে দ্রুত যোগাযোগ ০১৯৭৯৭৮৬০৭৯
ডিগ্রী তৃতীয় বর্ষ এবং অনার্স প্রথম বর্ষ এর রকেট স্পেশাল সাজেশন পেতে যোগাযোগ করুন সাজেশন মূল্য প্রতি বিষয় ২৫০টাকা। Whatsapp +8801979786079

২০২১-২২ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষ শ্রেণির ভর্তি কার্যক্রমের কোটায় মেধা তালিকা এবং ২য় মেধা তালিকার বিষয় পরিবর্তন ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

➡️ অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেনঃ

👉 উক্ত ওয়েবসাইট(http://app5.nu.edu.bd/)-এ আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।

➡️ উক্ত ফলাফল জানতে SMS করতে পারবেনঃ

(nu<space>athn<space>roll no টাইপ করে Send করতে হবে 16222 নম্বরে।)

✅কোটায় মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের এবং মাইগ্রেশানে পরিবর্তিত বিষয়ে অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ০৩/০৮/২০২২ থেকে ১০/০৮/২০২২ তারিখের মধ্যে।

⚠️ ২য় মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে যাদের বিষয় পরিবর্তন হবে তাদের পরিবর্তিত বিষয়ের ভর্তি ফরম এডমিশন ওয়েবসাইটে লগইন করে অনলাইন থেকে ডাউনলোড করে এর প্রিন্ট কপি কলেজের সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। 👉 নতুন করে শিক্ষার্থীকে কোনো ফি জমা দিতে হবে নাহ।

➡️ ১ম,২য় মেধা তালিকায় এবং কোটায় মেধা তালিকায় যাদের স্থান হবে নাহ,তারা রিলিজ স্লিপে নতুন করে ৫টি কলেজে আবেদন করতে পারবেন। ➡️ অনার্স ভর্তি কার্যক্রমের ১ম রিলিজ স্লিপে আবেদন আগামী ১৪ আগস্টের পর যেকোনো দিন শুরু হতে পারে।

***ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে***

পরবর্তী পরীক্ষার রকেট স্পেশাল সাজেশন পেতে হোয়াটস্যাপ করুন: 01979786079

Leave a Reply

Your email address will not be published.