ডিগ্রী এবং অনার্স প্রথম বর্ষ এবং ২০২২ সকল বিষয়ের রকেট স্পেশাল সাজেশন পেতে Whatsapp করুন: +8801979786079  

ডিগ্রী এবং অনার্স পয় বর্ষ ২০২২ সকল বিষয়ের রকেট স্পেশাল সাজেশন ফাইনাল সাজেশন প্রস্তুত রয়েছে মূল্য মাত্র ২৫০টাকা প্রতি বিষয় এবং ৭ বিষয়ের নিলে ১৫০০টাকা। সাজেশন পেতে দ্রুত যোগাযোগ ০১৯৭৯৭৮৬০৭৯
ডিগ্রী তৃতীয় বর্ষ এবং অনার্স প্রথম বর্ষ এর রকেট স্পেশাল সাজেশন পেতে যোগাযোগ করুন সাজেশন মূল্য প্রতি বিষয় ২৫০টাকা। Whatsapp +8801979786079

এক নজরে সেপ্টেম্বর মাসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রির সকল আপডেটসমূহঃ

◾ ডিগ্রি(২০২০-২১ শিক্ষাবর্ষ) ১ম বর্ষ(নিয়মিত) ও (প্রাইভেট) ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন কার্ড ইতিমধ্যে সব কয়টি কলেজে পৌঁছে গেছে এবং তা শিক্ষার্থীদের মাঝে হস্তান্তরের কার্যক্রম চলছে। পরীক্ষার ফরম পূরণ হবে সেপ্টেম্বরের শেষ দিকে।
◾ ডিগ্রি(২০১৯-২০ শিক্ষাবর্ষ) ২য় বর্ষের একাডেমিক কার্যক্রম শুরু হয়েছে এবং কলেজসমূহ সেশন ফি আদায় করছে। পরীক্ষার ফরম পূরণের আপডেট আসতে পারে চলতি বছরের শেষ দিকে।
◾ ডিগ্রি(২০১৮-১৯ শিক্ষাবর্ষ) ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের অনলাইন আবেদন করা যাবে ৩০/০৮/২০২২ তারিখ হতে ২৯/০৯/২০২২ পর্যন্ত। চলতি মাসে কলেজসমূহ ৩য় বর্ষের সেশন ফি আদায় করতে পারে।
◾ ডিগ্রি(২০১৭-১৮ শিক্ষাবর্ষ) ৩য় বর্ষ নিয়মিত, অনিয়মিত এবং প্রাইভেট শিক্ষার্থীদের ফাইনাল পরীক্ষা আগামী ০৬/০৯/২০২২ তারিখ দুপুর ১ঃ৩০ থেকে শুরু হবে। প্রবেশপত্র সংগ্রহ করা যাবে পরীক্ষার আগেরদিন পর্যন্ত।
◾ ডিগ্রি(২০১৬-১৭) শিক্ষাবর্ষের প্রিলিমিনারী টু মাস্টার্স নিয়মিত ও (প্রাইভেট) ভর্তি কার্যক্রম শেষ।চলতি সেপ্টেম্বর মাসে রেজিষ্ট্রেশন কার্ড ইস্যু হতে পারে।
◾ ২০২১-২২ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষ(নিয়মিত) কোর্সের ভর্তির সার্কুলার চলতি সেপ্টেম্বর মাসের শেষ দিকে প্রকাশ হতে পারে।
◾ ২০২২-২৩ অর্থবছরের ডিগ্রি(পাস) ও সমমান পর্যায়ে উপবৃত্তির আবেদন সংক্রান্ত আপডেট আসতে পারে চলতি বছরের শেষ দিকে।

পরবর্তী পরীক্ষার রকেট স্পেশাল সাজেশন পেতে হোয়াটস্যাপ করুন: 01979786079

Leave a Reply

Your email address will not be published.